Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগ এমন অবস্থা সৃষ্টি করেছে জনগণ যাতে নির্বাচন ভুলে যায়-আমীর খসরু মাহমুদ

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশে রুদ্ধশ্বাস অবস্থা বিরাজ করছে। এখানে কোন আইনের শাসন নেই, দেশের মানুষের নিরাপত্তা নেই। গুম, খুনে দেশ ভরে গেছে। দেশের মানুষ এ অবস্থা থেকে মুক্ত হতে চায়। কিন্তু পারছে না। তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে। তারা এমন অবস্থা সৃষ্টি করেছে জনগণ যেন আস্তে আস্তে নির্বাচন ভুলে যায়। তিনি গত শুক্রবার রাতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলে নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মেহেদীবাগস্থ বাসভবনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
আমীর খসরু আরো বলেন, আওয়ামী লীগ সূক্ষ্মকৌশলের মাধ্যমে নির্বাচনের একটি প্রকল্প হাতে নিয়েছে। এই প্রকল্পে নমিনেশন জমা, ভোটের তারিখ, ভোটগ্রহণ সবগুলো বাইরে থেকে সুষ্ঠু দেখানোর একটি প্রক্রিয়া হয়। এমনকি নির্বাচনও হয়, কিন্তু নির্বাচিত হয় না। আওয়ামী লীগ যাদের মনোনীত করে তাদেরই বিজয়ী দেখানো হয়। এই বৈরী অবস্থার মধ্যেও চট্টগ্রাম আইনজীবী সমিতির নির্বাচনে আইনজীবী ঐক্য পরিষদের বিজয় সবাইকে স্বস্তি দিয়েছে।
মহানগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, সহ-সভাপতি আবু সুফিয়ান, কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান শামীম।
এতে আরো বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি কফিল উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এইচ এস আবুল হাসান, মফিজুল হক ভুইয়া, সেকান্দর বাদশা, নির্বাচিত অর্থ-সম্পাদক মোহাম্মদ সাইফউদ্দিন মানিক, পাঠাগার সম্পাদক ফজলুল বারী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রায়হান সালেহীন, সদস্য নাছির আহমেদ খান রনি, সফিকুল ইসলাম লিটন, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর বিএনপি নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে নবনির্বাচিত আইনজীবী সমিতির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ এমন অবস্থা সৃষ্টি করেছে জনগণ যাতে নির্বাচন ভুলে যায়-আমীর খসরু মাহমুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ