Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইজ্জতের মূল্য ৮০ হাজার টাকা

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর তানোরে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার কাছে থেকে ৮০ হাজার টাকা জরিমানা করে তাকে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি দেয়া হয় বলে অভিযোগ উঠেছে। আর এ খবর সাধারণের মধ্যে জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। এদিকে ঘটনা ধামাচাপা দিতে ওই কর্মকর্তাকে রাতারাতি তানোর সরঞ্জাই এরিয়া থেকে পুঠিয়া এরিয়া অফিসে বদলি করা হয়েছে। তানোর সরঞ্জাই এরিয়া গ্রামীণ ব্যাংকের নাম প্রকাশে এক কর্মকর্তা বলেন, এক জনের অপকর্মের কারণে পুরো গ্রামীণ ব্যাংকের সুনামক্ষুণœ হতে চলেছে। তিনি বলেন, এক জনের অপকর্মের দায় তারা সকলে নিতে পারেন না, তারা ওই কর্মকর্তার অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, তানোরের পাচন্দর ইউপির কৃষ্ণপুর বাজারে অবস্থিত গ্রামীণ ব্যাংক শাখার শাখা ব্যবস্থাপক ‘ম্যানেজার’ মনির হোসেন বিয়ের প্রলোভন দিয়ে ইউপির জশপুর এলাকার স্বামী পরিত্যক্ত জনৈক মহিলার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে ঘটনাটি সাধারণের মধ্যে জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়। এ অবস্থায় ভিকটিম মনিরকে বিয়ের চাপ দিলে তিনি তাকে বিয়ে করতে অসম্মতি জানিয়ে পুরো ঘটনা অস্বীকার করেন। এদিকে ভিকটিম মনির হোসেনের বিরুদ্ধে আদালতের আশ্রয় নিতে গেলে কৌশলে তাকে ফিরিয়ে আনা হয়। স¤প্রতি এ ঘটনায় উপজেলা ভাইস-চেয়ারমানের ‘পুরুষ’ কার্যালয়ে সালিশ বৈঠক বসায়। সালিশ বৈঠকে মনির হোসেনের ৮০ হাজার টাকা জরিমানা করে অভিযোগ থেকে মুক্তি দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ