Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়াদোত্তীর্ণ আইসক্রীম ‘বাসকিন অ্যান্ড রবিনসকে’ জরিমানা

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মেয়াদউত্তীর্ণ আইসক্রীম বিক্রির দায়ে ‘বাসকিন অ্যান্ড রবিনসকে’ ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গতকাল (শুক্রবার) নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের পশ্চিমপাশে ‘হল টোয়েন্টিফোর’ সংলগ্ন ‘বাসকিন অ্যান্ড রবিনসের’ ওই শাখাকে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরাফাত হোসেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত বলেন, বাসকিন অ্যান্ড রবিনসের ফ্রিজে যে আইসক্রীমগুলো সংরক্ষণ করা ছিল সবগুলোর মেয়াদ গত মাসে শেষ হয়েছে। মেয়াদোত্তীর্ণ আইসক্রীম বিক্রির জন্য রাখায় প্রতিষ্ঠানটিকে দশ হাজার টাকা জরিমানা করা হয়।
এক টন জাটকা জব্দ
এদিকে একটি মাছের আড়ত থেকে প্রায় এক টন জাটকা জব্দ করেছে পুলিশ। গতকাল সকালে কোতোয়ালি থানার পাথরঘাটা ফিশারিঘাটের পুরাতন বাজারের ওই আড়তে অভিযান চালানো হয় বলে থানার ওসি মো. জসীম উদ্দিন জানান। তিনি বলেন, শামসুল আলম নামের একব্যক্তি মাছগুলো সংগ্রহ করেছেন বলে জানা গেলেও তাকে ধরা যায়নি। জব্দ করা মাছ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের কাছে জমা দেয়া হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মুহাম্মদ আলী জানান, জব্দ করা মাছ নগরীর বিভিন্ন মাদরাসার শিক্ষার্থীদের জন্য বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ