Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে ব্যববসায়ীকে অপহরণ মুক্তিপণ দিয়ে মুক্ত

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : সোনারগাঁ উপজেলায় এক ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার ২৪ ঘন্টা পর অপহরণকারীদের দাবিকৃত মুক্তিপর্ণ দিয়ে মুক্ত হয়ে বাড়ি ফিরেছে এক ব্যবসায়ী। গত মঙ্গলবার সন্ধ্যায় তাকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ছোট ভাই ফরহাদ হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ থেকে জানা গেছে, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার মনির আহম্মেদের ছেলে ফারুকুল ইসলাম মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় রাফি থাই এন্ড এ্যালোমুুনিয়ামের ব্যবসা করে আসছে। গত মঙ্গলবার সন্ধ্যায় কয়েকজন ২জন ভদ্র লোক তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে একটি কাজের অর্ডার দিবে বলে ফারুকুলকে তাদের প্রজেক্ট দেখানো কথা বলে একটি মাইক্রোবাসে করে কুমিল্লা এলাকায় নিয়ে যায়। সেখানে আগে থেকে ওঁৎপেতে থাকা ৭/৮জন অপহরণকারী তার চোখ বেঁধে একটি জনবিছিন্ন চরে নিয়ে যায়। সেখানে তাকে পিটিয়ে তার স্বজনদের কাছে ফোন করে ২ লক্ষ টাকা মুক্তিপর্ণ দাবি করে। পরে তার স্বজনরা বিকাশের মাধ্যমে তিন ভাগে ২ লক্ষ টাকা পরিশোধ করলে অপহরণকারীরা ওই দিন রাতেই তাকে রাস্তায় ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় ব্যবসায়ীর ছোট ভাই বাদি হয়ে গত বুধবার রাতে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ