Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার দীর্ঘ যানজট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১০:৫৭ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা থেকে মির্জাপুরের পাকুল্ল্যা পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট রয়েছে।

মহাসড়কে সংস্কার কাজের কারণে কোনাবাড়ি এলাকায় যান চলাচল বন্ধ হয়ে পড়া, রাত থেকে শুরু হওয়ায় বৃষ্টি ও অতিরিক্ত গাড়ীর চাপ বৃদ্ধি পাওয়ায় এ যানজটের কারণ বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার থেকে শুরু হওয়া যানজট শনিবার সকাল দশটায় এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত অব্যাহত রয়েছে।

দীর্ঘ ১২ ঘণ্টারও বেশীর সময় ধরে চলা এই যানজটে আটকা পড়ে শত শত যানবাহনের হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, সংস্কার কাজের কারণে জয়দেব হয়ে ঢাকা যাওয়ার রাস্তার কোনাবাড়িতে সন্ধ্যার পর যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এছাড়া বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে একটি সড়ক দুর্ঘটনা, ও হঠাৎ বৃষ্টির কারণে গাড়ী স্বাভাবিক গতিতে চলাচল করতে না পারায় কোথাও কোথাও যান চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে।

হাইওয়ে পুলিশ যান চলাচল স্বাভাবিক রাখতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। বেলা বাড়ার সাথে সাথে গাড়ীর স্বাভাবিক গতি ফিরে আসবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ