Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

মুক্তিপণ দাবিতে অপহৃত শুভকে বনানী থেকে উদ্ধার

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মুক্তিপণের দাবিতে রাজধানীর বনানী এলাকা থেকে অপহৃত তরুণ রওনাকুর সালেহীন শুভ (১৮)-কে উদ্ধার করেছে র‌্যাব। উদ্ধার হওয়া শুভ শুক্রবার সকালে বনানী এলাকা থেকে অপহৃত হয়। কয়েক ঘণ্টা পরেই ধানমন্ডির একটি মেস বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।
র‌্যাব-১-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. মইনুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার সকালে শুভকে অপহরণ করে দুর্বৃত্তরা। তাকে নিয়ে আটকে রাখা হয় ধানমন্ডির একটি মেস বাসায়। এরপর অপহরণকারী চক্রের সদস্যরা শুভর মোবাইল ফোন থেকেই তার বাবা-মাকে ফোন করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে শুভকে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। বিষয়টি অপহৃতের বাবা র‌্যাবকে জানায়। র‌্যাব শুক্রবার দিবাগত রাত ১২টায় শুভর মোবাইল ফোন ট্র্যাক করে ধানমন্ডির ৪ নম্বর সড়কের একটি মেস থেকে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। তবে র‌্যাবের অভিযান টের পাওয়া মাত্রই অপহরণকারী চক্রের সদস্যরা মেস থেকে পালিয়ে যায়। র‌্যাব জানায়, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিপণ

২৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ