Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সৈয়দপুরে দখলের প্রতিবাদে সড়ক অবরোধ

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে বিহারী ক্যাম্পের জায়গা দখলের প্রতিবাদে শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে ঘণ্টাব্যাপী বঙ্গবন্ধু সড়ক অবরোধ করেছে ক্যাম্পের নারী-পুরুষেরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২টার দিকে সৈয়দপুর বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ আব্দুল গফুর সরকার পুলিশ নিয়ে কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন চামড়া গুদাম ক্যাম্পে যায়। এবং দাবি করে তার ৩ শতক জায়গায় বিহারী অবৈধভাবে বসবাস করছে। উচ্চ আদালতের নির্দেশক্রমে এই জমির মালিক তিনি।
এতে ক্যাম্পের লোকজনদের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। তারা গাছের গুঁড়ি ফেলে সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। স্থানীয় কাউন্সিলর শাহিনুর আলম মিঠু ও আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন খোকন ক্যাম্পবাসীর পক্ষ থেকে ৭ দিন সময় প্রার্থনা করে। আব্দুল গফুর সরকার মানতে রাজি না হলে ক্যাম্পের লোকজন রাস্তার উপড় অবস্থান নেন। পুলিশ দর্শকের ভূমিকায় অবতীর্ণ হয়। একপর্যায়ে দেড়টার দিকে আব্দুল গফুর সরকার এবং পুলিশ পিছু হটলে ক্যাম্পবাসীরা তাদের অবরোধ তুলে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুর

৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ