Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজধানীতে ১ কেজি হেরোইনসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক কেজি হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফাতর করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলো, মো. আক্তারুজ্জামান ওরফে বকুল, জহুরুল ইসলাম, রিতা বেগম ও জাহানারা।
গতকাল শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে যুগ্ম ডিবির কমিশনার আব্দুল বাতেন জানান, শুক্রবার রাতে ক্যান্টনমেন্ট থানা এলাকার হোটেল রেডিসন ব্লু-এর পাশ থেকে মো. আক্তারুজ্জামান ওরফে বকুলকে ৫শ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে, শাহজাহানপুর থানার কমলাপুর রেলস্টেশন সংলগ্ন বাস স্ট্যান্ড থেকে অপর ৩ জনকে ১শ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা দেশের সীমান্তবর্তী রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকে হেরোইন কিনে এনে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এ ঘটনায় সংশ্লিষ্ট থানা গুলোতে মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর