Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রূপগঞ্জে গ্যাসের রাইজারের রেগুলেটর বিস্ফোরণ ৫টি ঘর পুড়ে ছাই

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসের রাইজারের রেগুলেটরে বিস্ফোরণে ৫টি বসতঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল (শনিবার) ভোর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার টুকু মুনসি ও তার ছেলে রুহুল আমিনের বাড়ির আঙ্গিনায় থাকা তিতাস গ্যাসের রাইজারের রেগুলেটরে বিকট শব্দে বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। পরে আশপাশের স্থানীয় লোকজন আতঙ্কিত হয়ে ছুটাছুটি করতে শুরু করে। আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।
এ সময় আগুন ৪০-৫০ ফুট ওপরে উঠে যায়। অল্প সময়ের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় টুকু মিয়া ও তার ছেলে রুহুল আমিনের ৫টি বসতঘর ও ঘরে থাকা টিভি, ফ্রিজ, স্বর্ণালংকার, কাপড়, মূল্যবান কাগজপত্র, নগদ টাকাসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় কাঞ্চন ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বাড়ির মালিক টুকু মুনসি ও তার ছেলে রুহুল আমিন জানান, আগুন লাগার সঙ্গে সঙ্গে বের হওয়ায় প্রাণে বেঁচে যান তারা। এছাড়া সময়মত আগুন নিভাতে না পারলে আশপাশে আগুন ছড়িয়ে আরো বড় দুর্ঘটনা ঘটতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাই

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ