Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফতুল্লায় মাদকসহ চারজন গ্রেফতার

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ফতুল্লায় ৫ গ্রাম হেরোইন ও ৩শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল (শনিবার) ভোররাতে ফতুল্লার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- পটুয়াখালীর গলাচিপা থানার আমখোলা গ্রামের মৃত আব্দুল খালেক সরদারের ছেলে মো. সোহরাব (৪২), ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার মৃত ফজলুল হকের ছেলে মো. সুজন (৩৫), ঢাকার কেরানীগঞ্জ থানার কান্দারপাড়া এলাকার মৃত রহবআলীর ছেলে আরাফাত হোসেন (৪০) ও ফতুল্লার মাসদাইর বাজার এলাকার মৃত অহেদুল মিয়ার ছেলে মো. ফারুক (২৫)।
সন্ত্রাসী গ্রেফতার
ফতুল্লার চিহ্নিত এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সন্ত্রাসী সম্রাট (৩০) ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান-২ জানান, হত্যা, চাঁদাবাজি, অপহরণসহ একাধিক মামলার আসামি চিহ্নিত সন্ত্রাসী সম্রাটকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফতুল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ