Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সাবেক দর্শনা পৌর কাউন্সিলর নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ৫:৪৩ পিএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম (৪০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দর্শনা বাসস্ট্যান্ড বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সান্টু (৪৫)।
আজ রোববার বেলা একটার দিকে জেলার দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল দর্শনা বাসস্ট্যান্ড এলাকার আবুল হোসেনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে চড়ে জাহিদুল ইসলাম ও কামাল উদ্দিন চুয়াডাঙ্গা থেকে দর্শনায় ফিরছিলেন। পথে লোকনাথপুর এলাকায় পৌঁছালে ইটভাটার মাটিবাহী একটি ট্রাক্টর তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদুল মারা যান। আহত কামাল উদ্দিনকে দর্শনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দামুড়হুদা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। তাঁকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ