Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

খুলনায় ৪০০ ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো :  খুলনায় এসএ পরিবহনের কাউন্টার থেকে ৪০০ ইয়াবা গ্রহণকালে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর সোয়া ১টার দিকে মহানগরীর পিকচার প্যালেস এলাকায় এসএ পরিবহন কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়। তারা হলো বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকি গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী শাম্মী রহমান (২৫) ও নগরীর লবণচরা মোহাম্মাদিয়াপাড়ার শেখ মোস্তফার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩২)। পুলিশের সূত্র জানায়, এসএ পরিবহনের চট্টগ্রাম নিউ মার্কেট শাখা থেকে শাম্মী রহমানের স্বামী তরিকুল ইসলাম নোভা সুপার কিং রাইস কুকারের একটি কার্টন ওই কুরিয়ারের খুলনা অফিসে পাঠানো হয়।

কুলখানি
রাজধানীর সূত্রাপুরের ২৮, ওয়ালটার রোড নিবাসী মরহুম নাজিম উদ্দিনের স্ত্রী নাসিমা আক্তারের কুলখানি অনুষ্ঠিত হবে আজ। গত ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ রোববার বাদ আসর সূত্রাপুর জামে মসজিদে মরহুমার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে মরহুমার আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। উল্লেখ্য, মরহুমার ছোট জামাতা শামছুল হক রাসেল বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় ৪০০ ইয়াবাসহ গ্রেফতার ২

২৮ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন