Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বাংলালিংক গ্রাহকরা বাংলাদেশ আই হসপিটালে সেবায় পাচ্ছেন বিশেষ ছাড়

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলালিংক তার প্রিয়জন গ্রাহকদের জন্য বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইনস্টিটিউটের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা এই চুক্তির মাধ্যমে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং এক্সক্লুসিভ সেবা পাবেন। চুক্তিটি রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইনস্টিটিউট লিমিটেডে স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব কমার্শিয়াল স্ট্র্যাটেজি অ্যান্ড প্লানিং আব্দুল্লাহ ফাইজ; লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার ইয়াসের আরাফাত হোসেন; বাংলালিংক প্রিয়জন টিমের ন্যাশনাল কোঅর্ডিনেটর লিহাজ উদ্দিন আহমেদ। বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইনস্টিটিউট লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর ডা: নিয়াজ আব্দুর রহমান এবং জেনারেল ম্যানেজার কাজী মেসবাউল আলম।
এই চুক্তির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা চক্ষু পরীক্ষা এবং পরামর্শ সেবায় ১০ শতাংশ ডিসকাউন্টের পাশাপাশি সার্জারিতে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এই অফারটি ২০১৮ সালের ৩১ মার্চ পর্যন্ত প্রযোজ্য। অফারটি পেতে গ্রাহকদের ‘বিডিআই’ লিখে ‘২০১২’ নম্বরে পাঠাতে হবে।
বাংলালিংকের হেড অব কমার্শিয়াল স্ট্র্যাটেজি অ্যান্ড প্লানিং আব্দুল্লাহ ফাইজ বলেন, ‘বাংলালিংক তার গ্রাহকদের সাথে সবসময়ই একটি টেকসই সম্পর্ক বজায় রাখার ব্যাপারে আগ্রহী। আমাদের উদ্ভাবনী পণ্য এবং এক্সক্লুসিভ অফারসমূহ আমাদের নিয়মিত প্রচেষ্টার ফলাফল। এই চুক্তির মাধ্যমে আমাদের প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইনস্টিটিউট লিমিটেডে দারুণ চিকিৎসাসেবার অভিজ্ঞতা পাবেন। এর মাধ্যমে আমাদের গ্রাহকদের সন্তুষ্টি বৃদ্ধি পাবে এবং তাদের সাথে বাংলালিংকের সম্পর্ক আরো সুদৃঢ় হবে।’
বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইনস্টিটিউট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ডা: নিয়াজ আব্দুর রহমান বলেন, ‘নতুন চুক্তির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা দারুণ সেবার অভিজ্ঞতা পাবেন। আমাদের হাসপাতালে তারা বিশ্বমানের সেবা পাবেন এবং প্রযোজ্য ডিসকাউন্ট তাদের সেবা গ্রহণের অভিজ্ঞতাকে আরো সুন্দর করবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন