Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তরায় যাচ্ছে বিজিএমইএর কার্যালয় সভাপতি

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আদালতের বেঁধে দেওয়া ছয় মাসের মধ্যেই তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) কার্যালয় হাতিরঝিল এলাকা থেকে সরিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি সিদ্দিকুর রহমান। গতকাল রোববার বিজিএমইএয়ের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান সিদ্দিকুর রহমান।
বিজিএমইএয়ের সভাপতি বলেন, আমাদের এ ভবন না সরালে দেশ-বিদেশে ইমেজ সংকট হবে। তাই দ্রুত চলে যেতে পারলেই আমরা ইমেজ সংকট থেকে বেঁচে যাব। তিনি বলেন, আমরা যত দ্রুত সম্ভব কার্যালয় সরিয়ে রাজধানীর উত্তরায় চলে যাব। আমরা সব সময় আদালতের রায়ের প্রতি শ্রদ্ধাশীল। হাতিরঝিলে নির্মিত বিজিএমইএ ভবন ভাঙতে ছয় মাস সময় দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। গতকাল এ সময় দিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বিভাগ। কার্যালয় সরাতে তিন বছর সময় চেয়ে বিজিএমইএর করা আবেদনের শুনানি শেষে আপিল বিভাগ এ আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উত্তরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ