Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়েজ বোর্ড দাবি ২২ মার্চ প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে সাংবাদিকদের পদযাত্রা

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি ঃ আগামী ১৮ মার্চের মধ্যে সংবাদপত্র, ইলেক্ট্রনিক মিডিয়া ও অন্যান্য গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা না হলে ২২ মার্চ প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা ও স্মারকলিপি প্রদান কর্মসূচী পালন করা হবে। এর আগে ১৯, ২০ ও ২১ মার্চ গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা ৩ ঘণ্টা কর্মবিরতি পালন করবে।
গতকাল রাজপথে অবরোধ কর্মসূচী পালনকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল এই কর্মসূচী ঘোষণা করেন।
সারাদেশে সাংবাদিক ইউনিয়ন ও অন্য সাংবাদিক সংগঠন নবম ওয়েজবোর্ড এবং সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যাকান্ডের বিচার দাবিতে গতকাল সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজপথ অবরোধ কর্মসূচী পালন করেছে। ওয়েজ বোর্ড ঘোষণায় অহেতুক বিলম্ব করায় সাংবাদিক নেতৃবৃন্দ তথ্যমন্ত্রীর কঠোর সমালোচনা করেন। তারা মন্ত্রীকে অতীতের ঘটনা থেকে শিক্ষা গ্রহণেরও আহ্বান জানান।
জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচী পালনকালে বক্তব্য রাখেন বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক, সাবেক মহাসচিব আবদুল জলিল ভুইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব অমীয় ঘটক পুলক, ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী ও সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, নসিমুন আরা হক মিনু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদযাত্রা

২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ