Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমনওয়েলথ দিবস পালনে লন্ডন গেলেন স্পিকার

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী কমনওয়েলথ দিবস-২০১৭ এ অংশগ্রহণের উদ্দেশ্যে লন্ডনে গেছেন। গতকাল রবিবার ঢাকা ত্যাগ করেন বলে জাতীয় সংসদের জনসংযোগ বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।
কমনওয়েলথ পার্লামেন্টারি এসোসিয়েশন (সিপিএ) এর আয়োজনে যুক্তরাজ্যের লন্ডনে আগামীকাল ১৩ মার্চ কমনওয়েলথ দিবস ২০১৭ উদযাপিত হবে। কমনওয়েলথ পার্লামেন্টারি এসোসিয়েশন (সিপিএ) এর এক্সিকিউটিভ কমিটির সদস্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি একই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য স্পিকারের সফরসঙ্গী হিসেবে রয়েছেন। এবারের কমনওয়েলথ দিবসের মূল প্রতিপাদ্য ‘শান্তি প্রতিষ্ঠায় কমনওয়েলথ।
সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী কমনওয়েলথ দিবস-২০১৭ এর উদ্বোধন, শান্তিময় কমনওয়েলথ গঠনে যুব সমাজের ভূমিকা শীর্ষক সেশন, গোলটেবিল বৈঠক, অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণসহ বিভিন্ন সেশনে অংশগ্রহণ করবেন। আগামী ১৫ মার্চ স্পিকার সিপিএ’র স্কটল্যান্ড শাখা পরিদর্শন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ