Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ভালুকায় জুতার গুদামে আগুন ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ভালুকা পৌরসদরে রায় সুপার মাকের্টের হীরা সু স্টোরে জুতার গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় এক কোটি টাকার মালামাল পুড়ে গেছে ।
জানা যায়, গতকাল রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে ওই মার্কেটের হীরা সু স্টোরের জুতার গুদাম থেকে ধোঁয়া বের হতে দেখে এলাকার লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ময়মনসিংহ, গফরগাঁও, ত্রিশাল, ও শ্রীপুরের ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ভালুকা ফায়ার সার্ভিসের ইনচার্জ রেজাউল করিম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে ।
ক্ষতিগ্রস্ত দোকান মালিক হীরা জানান, আগুনে প্রায় এক কোটি টাকার মালামাল পুড়ে গেছে । উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, পৌর মেয়র ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম ও উপজেলা নির্বাহী অফিসার মোরার্জি দেশাই বর্ম্মন ও ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হযরত আলী ঘটনাস্থল পরিদর্শন করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষয়ক্ষতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ