Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাদ্যে বিষক্রিয়া ঠাকুরগাঁওয়ে ২ শিশুর মৃত্যু ৪ জন হাসপাতালে ভর্তি

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

জেলা সংবাদদাতা ঠাকুরগাঁও : খাদ্যে বিষক্রিয়ায় ঠাকুরগাঁওয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। অসুস্থ্য অবস্থায় সদর হাসপাতালে ভর্তি হয়েছে একই পরিবারের আরো পাঁচজন।
পুলিশ ও রোগীর স্বজনরা জানান, বেলা ১টায় সদর উপজেলার রায়পুর ইউনিয়নের হরিদা গ্রামের মজিবর রহমানের স্ত্রী সফুরা বেগম বাসায় চা বানাতে গিয়ে কৃষিজমির জন্য রাখা ফুরাডন নামে কীটনাশক চায়ে মিশিয়ে দেয়। সেই চা বাসার সবাই খাওয়ার পর ঘটনাস্থলেই সোহান নামে এক শিশু মারা যায়। পরে ওই পরিবারের আরো পাঁচজন অসুস্থ্য হয়ে পড়লে তাদের দ্রুত সদর হাসপাতালে ভর্তি করা হলে সোহানা নামে আরো এক শিশুর মৃত্যু হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ভর্তি হওয়া চারজনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান।
ঠাকুরগাঁও সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার রফিকুল হক জানান, দুই শিশুর মৃত্যু কথা স্বীকার করে তিনি বলেন, আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ঘটনা জানার পর পুলিশ বিষয়টি তদন্ত করছেন বলে জানিয়েছেন সদর থানার ওসি মশিউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যে

২৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ