Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রোকাইয়ার চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : বাবা-মায়ের অতি আদরের সন্তান, ছয় বছরের শিশু রোকাইয়া। হার্টের সমস্যা নিয়েই পৃথিবীর আলো দেখে সে। বর্তমানে রোকাইয়া রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্স ইনস্টিটিউটে ডা. এস এম শহীদুল ইসলামের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষা করে জানান, রোকাইয়া হার্টের জটিল রোগে ভোগছে। তাকে সুস্থ করতে উন্নত চিকিৎসাসহ অপারেশন জরুরি। এতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন।
কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের সরকারপাড়া গ্রামের হতদরিদ্র নদী ভাঙনের শিকার গৃহহীন দিনমজুর রবিউল ইসলাম মেয়ে রোকাইয়া খাতুন (৬)। জমিজমা ও ঘরবাড়ি হারিয়ে রবিউল বর্তমানে শ্বশুর বাড়িতে আশ্রয় নিয়েছেন। রোকাইয়ার বাবার পক্ষে এই চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট মেয়ের চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. রবিউল ইসলাম
সঞ্চয়ী হিসাব নং-০০২৩৭৮১৭২,
সোনালী ব্যাংক,
উলিপুর শাখা, কুড়িগ্রাম।
মোবাইল নং ০১৭৮৮০৯৬৭৯০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন