Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শালিনী অরোরার উল্লাসের কারণ

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

শালিনী অরোরা এখন রাজশ্রী প্রডাকশন্সের ‘এক শৃঙ্গার- স্বাভিমান’ সিরিয়ালে অভিনয় করছেন। অভিনয়ই শিল্পীর প্রথম তুষ্টি, তবে কালার্সের এই সিরিয়ালটিতে কাজ করার সুযোগ পেয়ে দ্বিগুণ উল্লসিত তিনি। দ্বিতীয় কারণটি হল তার চরিত্রের নাম।
“সিরিয়ালটিতে আমার চরিত্রের নাম আশা। কাকতালীয়ভাবে আমার মায়ের নামও আশা। পৃথিবীতে অন্য আর কারও থেকে আমি সবসময়ই তার গুণে মুগ্ধ আর তার ওপর নির্ভর করি। তিনি খুব অকপট আর খুব বাস্তবমুখী, সিরিয়ালে আমার চরিত্রটিও তাই। এই জন্যই এই সিরিয়ালটি আমার কাছে বিশেষ ধরনের,” তিনি বলেন।
শালিনী ‘এক শৃঙ্গার- স্বাভিমান’ সিরিয়ালে অঙ্কিতা শর্মা এবং সঙ্গীতা চৌহান অভিনীত কেন্দ্রীয় দুই চরিত্রের খালার ভ‚মিকায় অভিনয় করছেন। তিনি এর আগে ‘পবিত্র রিশতা’, ‘ভাগ্যলক্ষ্মী’ এবং ‘বালিকা বধূ’ সিরিয়ালে অভিনয় করেছেন।
বর্তমান সিরিয়ালের আরেক শিল্পী প্রাচী শাহের সঙ্গে কাজ করা অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, “তিনি একেবারে পেশাদার এবং সুন্দর মনের মানুষ। তার সঙ্গে শুটিং করা সবসময়ই আনন্দের।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারণ

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ