Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বোরকা পরে ইভটিজিং আটক যুবক রিমান্ডে

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বোরকা পরে স্কুলে ঢুকে ছাত্রীদের স্েঙ্গ ইভটিজিং করায় রাসেল আক্তার (১৮) নামে এক যুবককে ১০ দিনের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রাজধানী হাজারীবাগের সালেহা স্কুল এ্যান্ড কলেজে গতকাল শনিবার এ ঘটনা ঘটে। কারাদ-প্রাপ্ত রাসেল তেজগাঁও পলিটকনিক ইনস্টিটিটের ছাত্র। কামরাঙ্গীরচার থানাধীন ১০০৯ নম্বর রসুলপুরে তার বাড়ি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে হাজারীবাগের সালেহা স্কুল এ্যান্ড কলেজে বোরকা পড়ে ছাত্রীদের ক্লাসে প্রবেশ করে রাসেল। এরপর স্কুলের শিক্ষক ক্লাস নিয়ে বের হন। এর পর ছাত্রীদের উত্যক্তকালে তার পায়ের স্যান্ডেল দেখে এক শিক্ষার্থীর সন্দেহ হয়। পরে তিনি স্কুলের প্রধান শিক্ষকের কাছে গিয়ে এ ব্যাপারে অভিযোগ করেন।
অভিযোগ পেয়ে প্রধান শিক্ষকসহ স্কুলের লোকজন ক্লাসে গিয়ে বোরকা পরা অবস্থায় ওই যুবককে আটক করে। খবর দেয়া হয় হাজারীবাগ থানায়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে সোপর্দ করা হয় ভ্রাম্যমাণ আদালতে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কুদ্দুস ছাত্রীদের উত্যক্ত করার দায়ে ওই যুবককে ১০ দিনের কারাদ- দিয়ে কারাগারে পাঠান। সালেহা স্কুল এ্যান্ড কলেজের প্রিন্সিপাল নজরুল ইসলাম বলেন, ছেলেটি আমাদের স্কুল থেকে গত বছর মাধ্যমিক পাশ করে গেছে। এখন সে পলিটেকনিকে পড়ে। আমাদের স্কুলের এক ছাত্রীর সাথে তার সম্পর্ক আছে বলে আমরা জানতে পেরেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ