Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাউজান এশায়াত মাহফিলে অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহর হেদায়াত

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : কাগতিয়া আলিয়া দরবার শরীফের মোর্শেদ আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী ছাহেব বলেছেন, প্রতি শতাব্দিতে আল্লাহ তা’আলার পক্ষ থেকে মানবজাতির কল্যাণে প্রেরিত হয় মুজাদ্দিদে জামান এবং প্রিয় নবীজির উত্তরসূরি। যিনি পথহারা জাতিকে সঠিক পথ দেখান, মুসলিম মিল্লাতকে সিরাতুল মুস্তাকিমের দিকে ধাবিত করেন। একবিংশ শতাব্দির মত কঠিন যুগে কালের শ্রেষ্ঠ মুজাদ্দিদ ছিলেন কাগতিয়া আলীয়া দরবার শরীফের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ, হযরত শায়খ ছৈয়্যদ। যিনি হাজার হাজার যুবকের কলবকে প্রিয় নবীজির নূরে বাতিন দিয়ে আলোকিত করেছেন, সাহাবায়ে কেরামের আদর্শে আদর্শবান করেছেন এবং আল্লাহ তা’আলা ও তাঁর প্রিয় হাবীব (সা.) এর ভালোবাসায় তাদের অন্তরকে সিক্ত করেছেন।
তিনি গতকাল সোমবার চট্টগ্রামের রাউজান ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদ ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৪নং মগদাই ও রূপচাঁন্দ নগর শাখার উদ্যোগে পবিত্র জশনে জুলছে ঈদে মিলাদুন্নবী (সা.) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উপলক্ষে খলিলুল্লাহ, হযরত শায়খ ছৈয়্যদ স্মরণে আয়োজিত এশায়াত মাহফিলে উপস্থিত হাজার হাজার সুন্নি জনতার উদ্দেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
আলহাজ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক মুহাম্মদ নুরুল হক, ইউপি সদস্য মুহাম্মদ আব্দুল মালেক, ইউপি সদস্য মুহাম্মদ ইসমাইল হোসেন, হযরতুলহাজ আল্লামা আহমদ করিম, অধ্যাপক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দিন, অধ্যাপক মুহাম্মদ অলি আহাদ, মাওলানা মুহাম্মদ আব্দুস ছালাম, মাস্টার মোহাম্মদ সোলায়মান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সচিব হযরতুলহাজ আল্লামা মুফতি কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস মুহাম্মদ আশেকুর রহমান, আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী, মাওলানা মুহাম্মদ কামাল উদ্দীন, মাওলানা মুহাম্মদ ইলিয়াছ নূরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজান

১৩ ডিসেম্বর, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ