Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে শিশু ধর্ষণ ও অগ্নিদগ্ধ, মামলা দায়ের

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গংগাচড়া উপজেলা সংবাদদাতা : রংপুর মহানগরীতে কাজের শিশু ধর্ষণ ও অগ্নিদগ্ধের ঘটনায় গতকাল রংপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছে পুলিশ। আটককৃত ২ জনকে ব্যাপক জিজ্ঞাবাদ চলছে। রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত অগ্নিদগ্ধ ওই শিশুর অবস্থা এখনো আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
জানা গেছে, রংপুরের পাগলাপীর এলাকার শাহী জর্দা ফ্যাক্টরীর ম্যানেজার মানিক সাহার রংপুর মহানগরীর মুলাটোলের বাড়িতে গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের কচুয়া গ্রামের দিনমজুর প্রভাত চন্দ্রের কন্যা (১২) বেশ কিছুদিন ধরে গৃহকর্মী হিসেবে কাজ করতো। কাজের গৃহকর্মীর দিকে কু-নজর পড়ে গৃহকর্তা শাহী জর্দা ফ্যাক্টরীর ম্যানেজার মানিক সাহার। তিনি প্রায় সময় শিশুটিকে খারাপ প্রস্তাব দিতেন। শুক্রবার সকালে মানিক সাহা জোরপূর্বক শিশুটির সাথে অনৈতিক কাজ করেন। বিষয়টি তার স্ত্রী পপি রানী সাহা বুঝতে পেরে শিশুটির সাথে খারাপ ব্যবহার করেন ও দিয়াশলাই দিয়ে শিশুটির পরনের জামায় আগুন ধরিয়ে দেন। পরে শিশুটিকে ধর্ষণ ও আগুন দিয়ে মারার ঘটনাটি জানাজানি হলে অগ্নিদগ্ধ অবস্থায় ওই শিশুকে পাগলাপীরে জর্দা ফ্যাক্টরিতে চিকিৎসার ব্যবস্থা করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে শুক্রবার রাত সাড়ে ১১টায় এক নারী তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুরে শিশু ধর্ষণ ও অগ্নিদগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ