Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ২১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:৪৬ পিএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব ও হাইওয়ে পুলিশ সোমবার পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৮২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় পাচার কাজে জড়িত থাকার অভিযোগে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিয়াবাজারস্থ টাইম স্কয়ার রেস্টুরেন্টে পার্কিং অবস্থায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০৩৬৯) তল্লাশী চালিয়ে গাড়ীর লাইটিং বক্স এর ভিতর থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভাটেরচর গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে আবদুল হামিদ (৫০), চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর গ্রামের আজহার আলীর ছেলে নাসির চৌধুরী (৩৮), ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামের আলা উদ্দিনের ছেলে মো. সুমন (২৪)। উদ্ধারকৃত ২০ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৪০ লক্ষ টাকা বলে র‌্যাব জানায়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী বলে র‌্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে। তারা হানিফ পরিবহনে করে অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে কক্সবাজার-টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছে বলেও স্বীকার করে।

অপরদিকে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাড়িসর্দার এলাকায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো- চ- ১১-৮৭৩৯) তল্লাশী চালিয়ে আবুল কাশেম (৪৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার হাতে থাকা একটি বইয়ের ভিতর থেকে ৮২০ পিস উদ্ধার করা হয়। ধৃত কাশেম কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রুহুল্লার ডেবা গ্রামের আলী আহম্মেদের ছেলে।

এ বিষয়ে র‌্যাবের ডিএডি পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম ও হাইওয়ে পুলিশের এস আই আমান উল্লাহ সরকার বাদী হয়ে সোমবার রাতে চৌদ্দগ্রাম থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।



 

Show all comments
  • sats1971 ১৪ মার্চ, ২০১৭, ১:১০ পিএম says : 0
    After death of Sk Mujibur Rahman, the syndicate of such types businessman increased and target to killing nation through Yaba,Heroin, others drugs and crime also target to simple man and innocent man will go to jail by law enforcement with such types of crime.Enemy jealous party of each others try to hit such type of events. So that Present govt already started to vanished this business man and connected of this drugs leaders before election.
    Total Reply(0) Reply
  • ZAS ১৪ মার্চ, ২০১৭, ১:২৯ পিএম says : 0
    Urgently Kiled all person. This is better nobody come in this business.
    Total Reply(0) Reply
  • সৈকত ১৪ মার্চ, ২০১৭, ৮:৫৫ পিএম says : 0
    সৈকত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ