Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

কুষ্টিয়ার মিরপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ৫:১৫ পিএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া জেলার মিরপুরে হাতুড়ি পেটায় চাঁদ আলী ওরফে চেনি মোল্লা (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার পশুহাটের মধ্যে হাজার হাজার মানুষের সামনে এ ঘটনাটি ঘটেছে।

নিহত চেনী মোল্লা পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলার দীঘলকান্দি গ্রামের পঁচা মোল্লার ছেলে। জনতার সহায়তায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত লালন গাজীকে (৩৮) আটক করেছে।

লালন গাজী উপজেলার চিথলিয়া ইউনিয়নের চিথলিয়া গ্রামের মৃত রবিকুল গাজীর ছেলে। লালন ও চাঁদ একে অপরের ভায়রা ভাই।

জানা যায়, সাপ্তাহিক হাট চলাকালীন লোকজন কিছু বুঝে ওঠার আগেই লালন তার কোমরে রাখা হাতুড়ি বের করে চাঁদকে নির্দয়ভাবে পেটাতে থাকে। এ সময় হাটে থাকা হাজার হাজার লোক আক্রান্ত ব্যক্তিকে উদ্ধারে এগিয়ে না এসে দিগ্বিদিক ছুটতে থাকে। এক পর্যায়ে চাঁদ মাটিতে লুটিয়ে পড়ে। তখন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ও ওসি তদন্ত আক্তারুজ্জামান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

ওসি রফিকুল ইসলাম বলেন, লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়ায় পাঠানো হবে। অভিযুক্ত লালনকে জনতার সহায়তায় আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হলেই হত্যা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে মিরপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ