Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রফিকুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলার বাজারগোপালপুর গ্রামের মরহুম আদিল উদ্দীন মালিথার ছেলে অসহায় দরিদ্র রফিকুল ইসলাম (৫০)। শরীরে কখন যে কিউনি রোগ বাসা বেঁধেছে তিনি টেরও পাননি। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অধ্যাপক ডা. নিজাম উদ্দীন চৌধুরীর চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, রফিকুলের দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে, খুব দ্রæত কিডনি প্রতিস্থাপন করা না হলে হয়তো বাঁচানো যাবে না, এতে প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন।
রফিকুল ইসলাম সামান্য বেতনে একটি বেসরকারি প্রতিষ্ঠানে হিসাবরক্ষক পদে চাকরি করতেন। কিডনি রোগে ভুগে চরম অর্থসঙ্কটে শারীরিক ও মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছেন। স্ত্রী ও কলেজ পড়–য়া জমজ দুই মেয়ের ভবিষ্যতের চিন্তায় মৃত্যুপথযাত্রী রফিকুল ইসলামের দিন কাটছে হাসপাতালের বিছানায়। বর্তমানে অর্থসঙ্কটে নিয়মিত ডায়ালাইসিস করা হচ্ছে না। এতে ভীষণ অসুস্থ হয়ে পড়ছেন। তার ও তার পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই স্ত্রী রওশন আরা বাধ্য হয়ে সমাজের দানশীল দয়াবান ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট স্বামীর চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা :
রওশন আরা,
সঞ্চয়ী হিসাব নং-২৮৬৬,
অগ্রণী ব্যাংক বাজারগোপালপুর শাখা, ঝিনাইদহ।
মোবাইল : ০১৯১৫-০৯৫৯৮৬
বিকাশ : ০১৬২১-৪২৮০৫৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন