Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজ আসনের আ’লীগ নেতাদের সংবর্ধনা দিলেন ওয়ার্কার্স পার্টির মেনন

জাতীয় নির্বাচনের প্রস্তুতি

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজ আসনে জয় নিশ্চিত করতে মহানগর আওয়ামী লীগ দক্ষিণের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বিমানমন্ত্রী রাশেদ খান মেনন।
গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে ঢাকা-৮ নির্বাচনী এলাকার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও এর অধীন থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংবর্ধনা দেন মেনন। সংবর্ধনার পাশাপশি নিজ আসনে নির্বাচনী প্রস্তুতি হিসেবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে অনুষ্ঠানে অংশ নেয়া ওয়ার্ড আওয়ামী লীগের এক সভাপতি জানান। তিনি বলেন, যেহেতু মেনন ভাই আমাদের এলাকার এমপি, তাই নির্বাচনের পূর্ব প্রস্তুতি হিসেবে আমাদের নিয়ে বসেছেন। আর আমরা নতুন সভাপতি, সাধারণ সম্পাদক হওয়ায়, আমাদের সংবর্ধনার মাধ্যমে এই নির্বাচনী প্রস্তুতির কাজ শুরু হয়েছে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। এ সংবর্ধনার বিষয়ে তিনি বলেন, এখানে মূলত মেনন ভাইয়ের নির্বাচনী এলাকার থানা ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদকদের সংবর্ধনা দেয়া হয়েছে। তবে মেনন ভাই যেহেতু এই আসনের, তাই নির্বাচনী প্রস্তুতির কাজও হয়ে যাবে।
অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, সংবিধান অনুযায়ী ক্ষমতাসীন সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বিএনপি কেয়ামত পর্যন্ত অপেক্ষা করবে তবুও বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না দলটির এক নেতার এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় মেনন বলেন, কিন্তু তারা কেয়ামত পর্যন্ত অপেক্ষা করলেও নির্বাচন তাদের জন্য থেমে থাকবে না।
তিনি বলেন, বিএনপি একই সঙ্গে আগামী নির্বাচনে অংশগ্রহণ এবং নির্বাচনকে বিতর্কিত করার প্রস্তুতি নিয়েছে। বিএনপি নির্বাচনী ইশতেহার, প্রার্থী বাছাই, বের হয়ে যাওয়াদের দলে নিয়ে আসাসহ সকল প্রস্তুতি গ্রহণ করছে। আগামী নির্বাচনের জন্য এখন থেকে প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য এখন থেকে আমাদের প্রস্তুতি নিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ