Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাসিকের স্বাস্থ্যসেবা কার্যক্রম আরো গতিশীল করতে হবে-দায়িত্বপ্রাপ্ত মেয়র

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : জিআইজেডের উদ্যোগে এবিডিসি প্রকল্পের আওতায় সিটি কর্পোরেশন জোনাল কো-অর্ডিনেশন মেকানিজম ক্লাস্টার-১-এর সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে স্থানীয় একটি হোটেল কনফারেন্স রুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম।
২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ নাসিরা খানমের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম। ১ হতে ১২ নং ওয়ার্ডে অবস্থিত রাসিক পরিচালিত আরবান প্রাইমারী হেলথ কেয়ার সেন্টারে বেসরকারী প্রতিষ্ঠান কর্তৃক মাতৃপ্রজনন ও স্বাস্থ্য সেবা কার্যক্রম পর্যালোচনা করা হয়। সভায় স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ইউএইচএমআইএস সেলের বিপুল কুমার সরকার, ইপিআই সেলের মোঃ দুলাল হোসেন, কোয়ালিটি ম্যানেজমেন্ট সেলের মিজানুর রহমান।
আলোচনায় অংশগ্রহণ করেন জিআইজেডের থিমেটিক টিম লিডার ল্যান্ডি কিউ, টীম লিডার এমরানুল হক, টেকনিক্যাল অ্যাডভাইজর শেখর ব্যানার্জী, তিলোত্তমার প্রকল্প পরিচালক আফজালুর রশীদ পলাশ, রিকের প্রজেক্ট ম্যানেজার মোঃ শফিউল আলম।সভায় রাসিকের কাউন্সিলর সর্বজনাব মোঃ মনসুর রহমান, মোঃ মাহবুব সাঈদ টুকু, মোঃ রুহুল আমিন, মোঃ সোহরাব হোসেন শেখ, এসএম মাহবুবুল হক পাভেল, মোসাঃ তাহেরা বেগম মিলি, মোসাঃ নাজমা খাতুন, মোসাঃ নুরুন্নাহার বেগম, এফপিএবির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ