Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীর নারায়ণপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ড তিন অয়েল মিলসহ ৬ দোকান ভস্মীভুত

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : গত সোমবার গভীর রাতে বেলাব উপজেলার নারায়ণপুর বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। আগুনের লেলিহান শিখায় তিনটি অয়েল মিল, একটি ওয়ার্কশপ ও একটি স্টুডিওসহ তিনটি বৃহদাকার ভস্মীভ‚ত হয়েছে। প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ দাঁড়িয়েছে কমবেশি দেড় কোটি টাকা। তবে বৈদ্যুতিক শট সার্কিটে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত অয়েল মিল মালিক নুরুল আমীন জানিয়েছেন, রাত আনুমানিক দেড়টায় মিলের ভেতর ব্যাপক ধুম্র কুন্ডলীর সৃষ্টি হয়ে বাইরে বেরোতে থাকে। এসময় বাজারের লোকজন ধূয়া দেখে আগুন আগুন বলে চিৎকার করতে থাকে। মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।
এ অবস্থায় বাজারের লোকজন নিজেদের প্রচেষ্টায় আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে তারা বিষয়টি রায়পুরা ফায়ার সার্ভিসকে জানালে অগ্নি-নির্বাপক দল ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও অর্ধশত বস্তা সরিষা, ১৭টি তেলের ড্রামসহ তিনটি সরিষার তেলের মিল, ওয়ার্কশপ, স্টুডিও ও মুদি মালামাল পুড়ে ভস্মীভ‚ত হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ