Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে জেএমবির জঙ্গি ও দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল সদর থানা পুলিশ নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবির তালিকাভুক্ত সক্রিয় সদস্য আমান উল্লাহ লিটন (৩০)-কে গ্রেফতার করেছে। গতকাল (মঙ্গলবার) সকালে সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নের বরুহা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার পিতার নাম হাশেম উদ্দিন।
টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক ভূইয়া জানান, গ্রেফতারকৃত জেএমবি জঙ্গি আমান উল্লাহ লিটন দীর্ঘদিন জেলহাজতে থেকে জামিনে বের হয়ে পলাতক থাকে। গতকাল সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে টাঙ্গাইলের দেলদুয়ার থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুইটি মামলা রয়েছে।
এদিকে, গত সোমবার সন্ধ্যায় পুলিশের অপর এক অভিযানে সদর উপজেলার গালা ইউনিয়নের শিবপুর বাজার থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায় গ্রেফতার হয়। গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার পাছবেথর গ্রামের নসিম উদ্দিনের ছেলে বাবলু মিয়া (৩৫) ও কালিহাতী উপজেলার পৌলি গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে নাসির উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ