Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল বলিউডে তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘আ গ্যায়া হিরো’, ‘ট্র্যাপ্ড’ এবং ‘মেশিন’ ফিল্ম তিনটি মুক্তি পাচ্ছে আগামীকাল।
মঙ্গল তারা ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘আ গ্যায়া হিরো’। অ্যাকশন কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন গোবিন্দ। দীপঙ্কর দে’র পরিচালনায় অভিনয় করেছেন গোবিন্দ, রিচা শর্মা, আশুতোষ রানা, মুরলি শর্মা, মাকরান্দ দেশপা-ে, চন্দ্রচূড় সিং, সুরেন্দ্র পাল এবং হরিশ। সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স এবং ভিকি অ্যান্ড হার্দিক। দুর্নীতিগ্রস্ত রাজনীতিক আর গু-াদের বিরুদ্ধে এক পুলিশ কর্মকর্তার যুদ্ধের গল্প। চলচ্চিত্রটি দুই সপ্তাহ আগে মুক্তি পাওয়ার কথা ছিল।
ফ্যান্টম প্রডাকশন্স এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ্ড’। সারভাইভাল থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন মাধু মান্তেনা, বিকাস বাহল এবং অনুরাগ কাশ্যপ। বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় অভিনয় করেছেন রাজকুমার রাও এবং গীতাঞ্জলী থাপা। সঙ্গীত পরিচালনা করেছেন অলোকানন্দ দাশগুপ্ত। এক হাই রাইজ দালানে খাবার পানি এবং বিদ্যুৎবিহীন অবস্থায় আটকে পড়া এক মানুষের গল্প।
এডি ফিল্মস, পেন ইন্ডিয়া লিমিটেড এবং আব্বাস মাস্তান ফিল্ম প্রডাকশন প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্টিক থ্রিলার ফিল্ম ‘মেশিন’। প্রণয় চোকশি, হরেশ পাটেল, ধাবাল জয়ন্তিলাল গাড়া, আব্বাস বার্মাওয়ালা এবং মাস্তান বার্মাওয়ালা চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। আব্বাস ও মাস্তান ভাইদের পরিচালনায় অভিনয় করেছেন মুস্তাফা বার্মাওয়ালা এবং কিয়ারা আডবানি। সঙ্গীত পরিচালনা করেছেন তনিষ্ক বাগচী, ড. য্যুস এবং বিজু শাহ। গাড়ি রেসিংয়ে আগ্রহী দুই তরুণ-তরুণীর গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ