Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

দেশের সকল সিটি কর্পোরেশনের মধ্যে রাজশাহী সকল ক্ষেত্রে এগিয়ে দায়িত্বপ্রাপ্ত মেয়র

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ইউসেপ বাংলাদেশ রাজশাহী রিজিওন-এর ব্যবস্থাপনায় ইউসেপ টিকাপাড়া সিটি কর্পোরেশন স্কুলে আরবান ম্যানেজমেন্ট অব ইন্টারনাল মাইগ্রেশন ডিউ টু ক্লাইমেট চেঞ্জ (ইউএমআইএমসিসি) প্রজেক্টের আওতায় স্কিল ট্রেনিং এন্ড লোকাল এসএমই প্রোগ্রামের উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম। দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, দেশের সকল সিটি কর্পোরেশনের মধ্যে রাজশাহী সকল ক্ষেত্রে এগিয়ে। ইপিআই এ সাতবার প্রথম স্থান, পরিবেশ পদক, বায়ুদূষণ রোধে বিশ্বের সেরা নগরীর স্বীকৃতি অর্জন আমাদের গৌরবের। এ অর্জন আমরা ধরে রাখতে চাই। নগরীর সুন্দর পরিবেশ এ নগরীর প্রতি আকৃষ্ট করে ফলে দিন দিন এখানে জনবসতি বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন অঞ্চলের প্রাকৃতিক পরিবেশের পরিবর্তনের ফলে অন্যান্য অঞ্চলের হতদরিদ্র মানুষ এখানে বসবাসের জন্য আসে। জিআইজেড নগরীর বস্তি এলাকার মানুষের স্বাস্থ্যসেবাসহ জীবনমান উন্নয়নে বিভিন্ন কাজ করে যাচ্ছে। নগরীর বস্তি এলাকার মানুষের জীবনমান উন্নয়নে কারিগরি দক্ষতা বৃদ্ধিসহ উদ্যোক্তা উন্নয়নের উদ্যোগ গ্রহণ করায় জিআইজেড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবিনা ইয়াসমিন, ইউসেপ বাংলাদেশের ইউসেপ বোর্ড অব গভর্নেন্সের চেয়ারম্যান এ কিউ সিদ্দিকি, ইউসেপ বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা জাকি হাসান ও প্রধান কর্মসূচী কর্মকর্তা মোহাঃ হাবিবুর রহমান প্রমুখ।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ