Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

জৈন্তাপুরে ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে সিলেট-তামাবিল সড়ক অবরোধ

সিলেট অফিস | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১:৪৯ পিএম

সিলেট অফিস : সিলেটের জৈন্তাপুরে ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে মুখোমুখি অবস্থানে রয়েছে সুন্নী ও কওমিপন্থিরা। উদ্ভূত পরিস্থিতিতে ওয়াজ মাহফিল করতে পুলিশ বাধা দেওয়ায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধরা।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুরের শ্রীপুর আসামপাড়া এলাকায় অবরোধ অব্যাহত রয়েছে। ফলে ওই সড়কে যানবাহন বন্ধ থাকায় যাত্রীরা বিপাকে পড়েছেন।
স্থানীয় সূত্র জানায়, অনুমতি না পাওয়ার পরও আসামপাড়া এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ মাহফিল আয়োজন করা হলে তাতে বাধা দেয় পুলিশ। এ ঘটনাকে কেন্দ্র করে রাস্তায় নেমে আসে বিক্ষুব্ধরা। তারা পাথর ফেলে রাস্তা অবরোধ করে রাখে। এতে ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর বলেন, স্থানীয় আসামপাড়া গুচ্ছগ্রামবাসীর উদ্যোগে ওয়াজ মাহফিল আয়োজন করা হয়। তারা অনুমতির জন্য জেলা প্রশাসকের অনুমতি চায়। কিন্তু কওমিপন্থিরা ওয়াজ মাহফিল করতে বাধা সৃষ্টি করছেন।
এ কারণে ওয়াজ মাহফিলে বাধা দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ পুলিশ নিয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ