Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাঁওতাল পল্লীতে হামলায় ঘটনায় গ্রেফতার ১

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ২:৫৬ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাঁওতাল পল্লীতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়েরকৃত মামলায় মোজাম মিয়া (৪৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
বুধবার (১৫ মার্চ) দিনগত রাতে গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। মোজাম মিয়ার বাড়ি একই উপজেলার উচামারি গ্রামে।
পিবিআই বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন জানান, সাঁওতাল পল্লীতে হামলার ঘটনায় সাঁওতালদের পক্ষে দু’টি মামলা হয়। মোজাম মিয়া এর মধ্যে এক মামলার এজাহারভুক্ত আসামি।
বৃহস্পতিবার বিকেলে মোজাম মিয়াকে গোবিন্দগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে আদালতে তার রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।
গেল বছরের ৬ নভেম্বর খামার কর্তৃপক্ষ সাহেবগঞ্জে আখ কাটতে গেলে পুলিশ-শ্রমিক ও সাঁওতালদের মধ্যে সংঘর্ষ হয়। এতে তিন সাঁওতাল নিহত ও পুলিশসহ কমপক্ষে ৩০ জন আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ