Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ধামরাইয়ে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ৩০হাজার টাকা জরিমানা

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ৫:২১ পিএম

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে আজ বৃহস্পতিবার দুটি ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ভ্রাম্যমান আদালত আর্থিক জরিমানা করেছেন। এছাড়া কালামপুর হাটে মাছ বাজারে অভিযান চালিয়ে প্রায় ৩০ কেজি জাটকা জব্দ করেন। এসময় জাটকা বিক্রেতা পালিয়ে যায়।

জানা গেছে,আজ বৃহস্প্রতিবার সকালে ধামরাই বাজারের বাসন্তি মেডিকেল হল ও কালামপুর বাজারে জনতা ফার্মেসীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এসময় বিভিন্ন ঔষধ কোম্পানির মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়া যায় ওই দুটি ফার্মেসীতে। এতে বাসন্তি মেডিকেল হলের মালিককে তিন হাজার টাকা ও জনতা ফার্মেসীর মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম। এছাড়া কালামপুর হাটে অভিযান চালিয়ে ৩০ কেজি জাটকা জব্দ করেন। জব্দকৃত মাছ বিভিন্ন মাদ্রাসায় বিতরণ করে দেন ইউএনও। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান,অসাধু ঔষধ বিক্রেতা মেয়াদোত্তীর্ণ ঔষধ জনগণের নিকট বিক্রি করলে তা ক্ষতিরকারন হয়ে দাঁড়াবে। এসব অসাধু বিক্রেতাদের বিরুদ্ধে আমাদের মোবাইল কোর্ট প্রতিনিয়ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ