Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফুলপুর মসজিদের ইমামকে উঠিয়ে নিল ডিবি পুলিশ

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ঢাকা থেকে আগত একদল ডিবি পুলিশ বৃহস্পতিবার বিকেলে ফুলপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি মাকসুদুর রহমানকে আটক করে নিয়ে যান।
পুলিশ ও এলাকাবাসি জানান, ঢাকা থেকে একদল ডিবি পুলিশ এসে ফুলপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি মাকসুদুর রহমানকে মসজিদ কক্ষ থেকে ব্যবহৃত ল্যাপটপসহ আটক করে নিয়ে যান। তবে কিসের অভিযোগে তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি। আটকের পর তাকে ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়া হয়। হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের আশ্রমপাড়া গ্রামের হাফেজ মাওলানা মুফতি মাকসুদুর রহমান গত ৩ মাস আগে ফুলপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম হিসেবে যোগ দেন। এরপর থেকেই তিনি এখানেই অবস্থান করে দায়িত্ব পালন করছিলেন। এরআগে তিনি ঢাকায় চাকরি করতেন বলে জানা গেছে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ডিএমপি’র একদল ডিবি পুলিশ এসে তাকে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলপুর

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ