Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ সহযোগিতা না করলে জঙ্গি নির্মূল সম্ভব নয় : নৌমন্ত্রী

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, সাধারণ জনগণ সহযোগিতা না করলে পুলিশের একার পক্ষে জঙ্গি নির্মূল সম্ভব নয়। জঙ্গিদের মূল উদ্দেশ্য হলো ধর্মের অপব্যাখাা দিয়ে কিছু সরল যুবকদের সংগঠিত করে মানুষ হত্যা, সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং দেশের অর্থনৈতিকে বিনষ্ট করা। জঙ্গিরা যে ছক একেছে তা কিছুতেই সরকার বাস্তবায়ন করতে দেবে না। পুলিশ জীবনবাজি রেখে জঙ্গিদের মোকাবেলা করছে। সকলের সহযোগিতায় দেশের জঙ্গিদের প্রতিহত করতে শেষ পর্যায়ে নিয়ে এসেছে সরকার। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে মাদারীপুর পুলিশ লাইনস্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, জঙ্গিদের প্রতিহত সহজে করা গেলেও জঙ্গিবাদকে নির্মূল করতে মতাদর্শ লড়াই চলছে। এ লড়াই মুক্তিযুদ্ধের চেতনাকে নিয়ে, দেশের গণতান্ত্রিক মূল্যবোধকে জগ্রত করে সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে জঙ্গিবাদ নির্মূল করবে সরকার।
এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহমান বাচ্চু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনগণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ