Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

নয়ন জাতীয় ক্রিকেট দলের সদস্য গোদাগাড়ীতে আনন্দের বন্যা

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : জাতীয় ক্রিকেট দলে গোদাগাড়ীর কৃতী সন্তান মোঃ সানজামুল ইসলাম (নয়ন)কে যুক্ত করে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য গত সোমবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে নতুন মুখ স্পিনার সানজামুল ইসলাম। তার জাতীয় দলে সুযোগ পাওয়ার বিষয়টি গোদাগাড়ীর টক অফ দি টাউনে পরিণত হয়েছে। স্কুল-কলেজ মাদ্রাসা, চায়ের দোকান, ব্যবসা প্রতিষ্ঠান, অফিস আদালত, মাঠে, ঘাটে এলাকার সর্বস্থানে ব্যাপক আলোচনা হচ্ছে ১৭ জানুয়ারি ১৯৯০ সালে জন্ম গ্রহণকারী নয়ন বাংলাদেশের একজন প্রথম-শ্রেণির ক্রিকেটার। বিপিএল ২০১৫ তে তিনি কুমিল্লাা ভিক্টোরিয়ানস-এর হয়ে খেলেন। তিনি রাজশাহীর গোদাগাড়ীতে জন্মগ্রহণ করেন।
সানজামুল গোদাগাড়ী ডাইংপাড়া মোড়ের মরহুম মফিজ উদ্দিন (নায়েব)-এর সন্তান এবং আল মদিনা ডেকোরেটরের মালিক মোঃ শামিম-এর ছোট ভাই। জাতীয় ক্রিকেট দলের গর্বিত সদস্য হওয়ায় আমরা সানজামুলকে সমস্ত গোদাগাড়ীবাসীর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আগামীতে সে আরও ভালো খেলে দেশের মুখ উজ্জ্বল করবে এই প্রত্যাশা করি। গত মাসে চট্টগ্রামে বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) বিসিবি উত্তরাঞ্চলের হয়ে ওয়ালটনে মধ্যাঞ্চলের বিপক্ষে ৮০ রানে ৯ উইকেট নিয়ে বাংলাদেশের মধ্যে প্রথম শ্রেণির ক্রিকেটে ইনিংস-সেরা বোলিংয়ের রেকর্ড গড়েছিলো সানজামুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যা

৩০ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ