Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জায়েদার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ঢাকা মহানগর মহিলা কলেজের এইচএসসি পরিক্ষার্থী জায়েদা খানম ব্রেইন টিউমারে আক্রান্ত। সে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে অধ্যাপক ডা. আনিসুল হকের অধীনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, জায়েদা জটিল ব্রেইন টিউমারে আক্রান্ত, তাকে সুস্থ করতে জরুরিভাবে মেজর অপারেশন করাতে হবে, এতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন।
নওগাঁ জেলার আশাই থানার কাশিয়াবাড়ি গ্রামের অত্যন্ত দরিদ্র পরিবারের এম ই আজম খানের মেয়ে জায়েদা। ছোট বেলায় মাকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন। বাবা ঢাকাতে একটি গার্মেন্টসে সামান্য বেতনে চাকরি করেন। সন্তানদের লেখাপড়ার খরচ ও ভরণ-পোষণসহ পরিবার- পরিজন নিয়ে সংসার চালাতেই নিয়মিত হিমসিম খেতে হয় জায়েদার বাবাকে। তার ওপর জায়েদা দীর্ঘদিন অসুস্থ। নিকট আত্মীয় ও প্রতিবেশীর কাছে ধারদেনা করে এতদিন চিকিৎসা চালিয়ে আসছেন। বাবার পক্ষে আর মেয়ের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
এম ই আজম খান,
মুদারাবা সঞ্চয়ী হিসাব নং ৫০০৫,
ইসলামী ব্যাংক লি. পল্টন শাখা, ঢাকা।
মোবাইল ০১৮৬৮৩৬৩৮৫৬ বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জায়েদার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন