Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পারভেজের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : মানিকগঞ্জের টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের টেইলার মাস্টার দরিদ্র পারভেজ কবীর জটিল কিডনি রোগে ভোগছেন। বর্তমানে শ্যামলী কিডনি হাসপাতালের ডা. দীলিপ কুমার রায়ের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, পারভেজ জটিল কিডনি রোগে আক্রান্ত, তার কিডনি ২টি প্রায় অকেজো, সুস্থ করতে বিদেশ নিয়ে কিডনি প্রতিস্থাপন জরুরি, এতে প্রায় ৩০ লাখ টাকার প্রয়োজন।

বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলা রাকুদিয়া গ্রামের মরহুম আজহার উদ্দিনের দরিদ্র ছেলে পারভেজ কবীর (৩৩)। স্ত্রী ও একমাত্র মেয়ে নিয়ে বর্তমানে চরম হতাশা ও দুর্দশায় জীবন কাটছে। পারভেজকে প্রতি সপ্তাহে ডায়ালিসিস করাতে হয়। ডায়ালিসিস ও অন্যান্য চিকিৎসা করাতে গিয়ে ইতোমধ্যে ধার-দেনায় জড়িয়ে পড়েছেন। পরিবারের পক্ষেও চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
পারভেজ কবীর
হিসাব নং- ০৪৪৪০৩৪০৫৩৯১৩,
সোনালী ব্যাংক. আগারগাঁও শাখা, ঢাকা।
মোবাইল : ০১৭৯৫১৮৩৫৯৯ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন