Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখীপুরে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প ও অপারেশন

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : সমাজের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত দুস্থ মানুষের স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষে টাঙ্গাইলের সখীপুরে আয়োজন করা হয় দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও চোখের ছানি অপারেশন। গতকাল শুক্রবার জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে ‘আমাদের সখীপুর ও আলোকিত সখীপুরের’ উদ্যোগে এ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।
বিনামূল্যে চিকিৎসা ও চোখের ছানি অপারেশন ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সওকত শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান তাহমিনা পারভীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমও গণি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকছুদুল আলম প্রমুখ।
‘আমাদের সখীপুর, আলোকিত সখীপুরের’ প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানের সভাপতি জাহাঙ্গীর হোসেন জানান, বিনামূল্যে চিকিৎসা ও ছানি অপারেশন ক্যাম্পে চক্ষু, দন্ত, গাইনী, মেডিসিনসহ বিভিন্ন রোগের উপর চিকিৎসা প্রদান করেন দেশের বিভিন্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে আসা বিশেষজ্ঞ ডাক্তারবৃন্দ। দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পে শহস্রাধিক রোগীকে ব্যবস্থাপত্র দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপারেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ