Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে আ’লীগের নির্বাচনী অফিসে হামলা

সুন্দরগঞ্জে উপনির্বাচন

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের জাতীয় সংসদ উপনির্বাচন উপলক্ষে স্থাপিত আ’লীগের নির্বাচনী অফিসে হামলা করেছে দুর্বৃত্তরা।
গতকাল শনিবার সকাল অনুমানিক সাড়ে ৯টার দিকে সোনারায় ইউনিয়নের খামার মনিরাম স্কুলের বাজারে আ’লীগের নির্বাচনী প্রচারণা অফিসে এ হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ওই ইউয়িনের আ’লীগের ৬ নম্বর ইউনিট সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার জানান, স্থানীয় আব্দুল মালেক ও আকবর আলী আ’লীগের স্থানীয় নেতা আশেক আলী ওরফে রুবেলের নিকট রফিকুল ইসলামের চা-স্টলে চা খাবার দাবি করে। রুবেল চা খাওয়াতে অসম্মতি জানালে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে আব্দুল মালেক ও আকবর আলী আ’লীগ নির্বাচনী অফিসে হামলা করে। এতে আসবাপত্র ভাঙচুর করাসহ নির্বাচনী পোস্টার ছিঁড়ে যায়। পরে স্থানীয় আ’লীগ নেতাকর্মীরা এক প্রতিবাদ মিছিল বের করে স্কুলের বাজার প্রদক্ষিণ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগের

১৫ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ