Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বরিশালে ২৬৭১ পিস ইয়াবাসহ ফেন্সিডিল ও তক্ষক উদ্ধার ১২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশালে র‌্যাব ও নগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে আড়াই সহস্রধিক পিস ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় নারী মাদক বিক্রেতাসহ ১২ জনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। এসময় উদ্ধার করা হয়েছে বিলুপ্ত প্রজাতির বণ্যপ্রাণী তক্ষক।
মহানগর গোয়েন্দা পুলিশ মাদক বিক্রির চক্রের ৫ নারীসহ মোট ৮ জনকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী উদ্ধার করা হয়েছে ৮০ বোতল ফেন্সিডিল, ১ হাজার ৫১ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম গাঁজা। নগরীর বিভিন্ন স্থানে এই অভিযান চালিয়ে এসব মাদক দ্রব্য ও বিক্রেতাদের আটকের কথা জানায় বিএসপির গোয়েন্দা শাখা। শুক্রবার সকালে নগরীতে পৃথক অপর এক অভিযানে বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ ২ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর এলাকায় র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ১৬২০ পিস ইয়াবা উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ