Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শ্রীলঙ্কায় মাশরাফিরা

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : টেস্ট সিরিজের পর শ্রীলঙ্কা ক্রিকেট দলের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে সফরকারী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আসন্ন এই সিরিজকে সামনে রেখে ওয়ানডে স্কোয়াডের সাথে যোগ দিতে গতকাল শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ত্যাগ করেছেন মাশরাফি মর্তুজা, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান ও সানজামুল ইসলামরা।
২৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের বাংলাদেশ দলের ১২জন ক্রিকেটারই টেস্ট স্কোয়াডে থাকার ফলে এই মুহূর্তে শ্রীলঙ্কায় অবস্থান করছে। সেই স্কোয়াডে যোগ দিতে গতকাল দুপুরের ফ্লাইটে চড়ে শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান ও সানজামুল ইসলামকে সাথে নিয়ে শ্রীলঙ্কার পথে যাত্রা করেন জাতীয় দলের রঙিন পোশাকের অধিনায়ক মাশরাফি মুর্তজা।
দেশ ছাড়ার আগে সীমিত ওভারের ক্রিকেটে স্বাগতিকদের বিপক্ষে ভালো করার ব্যাপারে নিজের আত্মবিশ্বাসের কথা সংবাদ মাধ্যমে জানিয়েছেন মাশরাফি। পাশাপাশি দেশবাসীর কাছে বাংলাদেশ দলের জন্য দোয়া কামনা করেছেন তিনি। ২৫ মার্চ ডাম্বুলায় শুরু হবে স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের একদিনের সিরিজ। সফরের বাকি দু’টি ওয়ানডে ২৮ মার্চ ও ১ এপ্রিল।
ওয়ানডের বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামীম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশিষ রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী ও নুরুল হাসান সোহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কা

২৯ সেপ্টেম্বর, ২০২০
২৬ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন