Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা

মাত্র এক মাসের ব্যবধানে ফের শিশুর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : মাত্র মাসাধিক কালের ব্যবধানে নরসিংদীতে আবারো শিশুহত্যার ঘটনা ঘটেছে। নিখোঁজের ২ দিন পর সাবিনা আক্তার মিতু নামে একাদশী স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। গুপ্তঘাতকরা তাকে অপহরণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করে বাড়ীর পাশে একটি কলা গাছের ঝোঁপে লাশ ফেলে চলে গেছে। গতকাল শনিবার সকালে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এই হত্যাকাÐটি সংঘটিত হয়েছে। গত ১৩ ফেব্রæয়ারী শহরের মহিলা কলেজ এলাকায় আবীর নামে ৭ বছর বয়সী এক স্কুলছাত্রকে অপহরণ করে হত্যা করার ১ মাস ৫ দিনের মাথায় এই শিশু মিতুকে একই কায়দায় হত্যা করা হলো।
জানা গেছে, এই গ্রামের ইমান আলীর কন্যা সাবিনা আক্তার মিতু স্থানীয় হাসনাবাদ পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করতো। প্রতিদিনের মত গত বৃহস্পতিবার সে স্কুলের উদ্দেশে বাড়ী থেকে বেরিয়ে যায়। এরপর সেদিন সন্ধ্যা নাগাদ সে আর বাড়ী ফিরেনি। এ অবস্থায় তার পিতা-মাতা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে শুক্রবার দিন এলাকায় মাইকিং করে তার নিখোঁজ সংবাদ প্রচার করে। এরপরও কেউ মিতুর সন্ধান দিতে পারেনি। শনিবার সকালে মিতুর লাশ বাড়ীর অদূরে একটি কলাগাছের ঝোঁপের ভেতর পড়ে থাকতে দেখে এলাকার লোকজন। খবর পেয়ে মিতুর পিতা-মাতা ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করে। পরে খবর হাসনাবাদ পুলিশ ফাঁড়ির এসআই মোঃ আমিরুল শিকদার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। শিশু মিতু’র মৃত্যুর কারণ জানা যায়নি। তবে পুলিশ বলেছে পোস্টমর্টেমের মাধ্যমে তার মৃত্যুর সঠিক কারণ নির্নয় করা হবে। এব্যাপারে রায়পুরা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ