Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে ৩ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কালকিনি জোনাল অফিসের উদ্যোগে কালকিনি পৌর এলাকার পাতাবালি পাঙ্গাসিয়া গ্রামে ৬০ লাখ টাকা ব্যয়ে ১৩৩টি পরিবার ও বাঁশগাড়ী এলাকার চরভাটা বালি, চর আলীপুর ও পূর্ব ভবানী শঙ্কর গ্রামে ২ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে ৫৬০টি পরিবারে শুভগ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রধান অতিথি হিসেবে উক্ত শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।
পৌর কাউন্সিলর অলি হাওলাদারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, মাদারীপুর জেলা আ’লীগ নেতা খায়রুল আলম খোকন বেপারী, অ্যাডভোকেট ইমরান লতিফ, নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, সরদার লোকমান হোসেন, পৌর আ’লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল বাশার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী নাসরিন, মাদারীপুর জেলা পরিষদের সদস্য সারমিন জাহান হেলেনা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালকিনি

৭ এপ্রিল, ২০১৭
৮ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ