Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চা দিতে দেরি হওয়ায় বিক্রেতাকে মারধর করলো পুলিশ কর্মকর্তা

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় ডিউটি অফিসারের রুমে চা পাঠাতে দেরি করায় তুহিন (২২) নামের এক চা বিক্রেতাকে বেধরক মারধরের অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। গতকাল শনিবার দুপুর পৌনে একটার দিকে শিবগঞ্জ থানা ভবন গেটের সামনে প্রকাশ্যে ওই চা বিক্রেতাকে মারধর করেন থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম।
পুলিশের মারধরের শিকার চা বিক্রেতা তুহিন জানায়, শিবগঞ্জ থানা গেটের সামনে দীর্ঘদিন ধরে তার বাবা চা-সিগারেটের দোকান বসিয়ে ব্যবসা করে আসছে। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম দ্রুত ৫/৭ কাপ চা ডিউটি অফিসারের রুমে দেয়ার জন্য বলে তুহিনকে। কিন্তু দোকানে অন্য কেউ না থাকায় সে চা নিয়ে থানায় যেতে পারেনি। দুপুর পৌনে একটার দিকে এসআই রেজাউল তার দোকানে উপস্থিত হয়ে সবার সামনেই বেধরক মারধর শুরু করে তাকে। এসময় বুট দিয়েও তাকে লাথি মারা হয়েছে বলে জানায় তুহিন। পরে অন্যান্য পুলিশ সদস্যরা এসে তাকে রক্ষা করে। আহত তুহিনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী একটি ঔষধ কোম্পানির প্রতিনিধি বিকাশ কুমার ও সেলিমুজ্জামান নামের আরেক ব্যক্তি জানান, সবার সামনেই চা বিক্রেতা তুহিনকে পেটান ওই পুলিশ কর্মকর্তা। তবে চা বিক্রেতা তুহিনকে মারধরের কথা অস্বীকার করে এসআই রেজাউল করিম জানান, ঘটনার সময় তার কাছে একজন বিদেশি নাগরিক আসায় তিনি চায়ের অর্ডার দেন। কিন্তু দীর্ঘ সময়েও চা না আসায় তিনি তুহিনকে কিছুটা বকাবকি করেছেন। এসময় তাকে মারধর করা হয়নি বলে দাবি করেন তিনি। শিবগঞ্জ থানার ওসি রমজান আলী জানান, বিষয়টি নিউজ করার মতো কোনো ঘটনা নয়। চা দিতে দেরি করায় এসআই রেজাউল ওই চা বিক্রেতাকে ঘাড় ধরে থানা থেকে বের করে দিয়েছেন বলে তিনি শুনেছেন।
বিষয়টি নিয়ে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামের সঙ্গে কথা বলা হলে তিনি জানান, এমন অভিযোগ তার কাছে কেউ করেনি। তারপরেও ঘটনাটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ