Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের এ্যাডভেঞ্চার ল্যান্ডে আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক শিক্ষাসফর

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক শিক্ষাসফর গতকাল শুক্রবার নারায়ণগঞ্জের পঞ্চবটিতে অবস্থিত এ্যাডভেঞ্চার ল্যান্ডে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপি আয়োজিত শিক্ষাসফরে শিক্ষার্থী ও শিক্ষক অভিভাবকদের মধ্যে নানা মজাদার ইভেন্টে প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার প্রদানও করা হয়। বিশেষ গুরুত্ব পায় ‘সুপার মম’ প্রতিযোগিতা। এ্যাডভেঞ্চার ল্যান্ডের বিভিন্ন রাইডস ও চমৎকার প্রাকৃতিক পরিবেশ ক্ষুদে শিক্ষার্থীদের আনন্দ দেয় বলে জানায় শিক্ষার্থীরা নিজেরাই। আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ’র সঞ্চালনায় পুরস্কার বিতরণ পর্বে উপস্থিত ছিলেন প্রখ্যাত চিকিৎসক ডা. ইফতেখারুল ইসলাম, স্কুলের চেয়ারম্যান মিজানুর রহমান ভুইয়া, মানবকন্ঠের স্টাফ ওমর ফারুক এবং স্কুলের অভিভাবক মোস্তাফিজুর রহমান, মনিরুল ইসলাম, মো. ইউসুফ ও ইসহাক মিয়া উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের জন্য শিক্ষাসফর ও ভেন্যু সম্পর্কিত সমসাময়িক ১০টি প্রশ্ন সম্বলিত সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সকলের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।
উল্লেখ্য, বৃটিশ কাউন্সিলের পুরস্কারপ্রাপ্ত এ প্রতিষ্ঠানটি ‘আনন্দদানের মাধ্যমে পাঠদান নীতি’ অনুযায়ী শিক্ষাসফর ছাড়াও নানা বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।
ষ শিক্ষাঙ্গন রিপোর্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ