Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কুমিল্লার উন্নয়নে সীমাকে বিজয়ী করুন -এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে কেন্দ্রীয় সদস্য সচিব এনামুল হক শামীম বলেছেন, কুমিল্লার উন্নয়ন এবং আধুনিকতার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে বিজয়ী করুন। আওয়ামী লীগ স্বাধীনতার দল। এই দল ও দলের জনপ্রতিনিধিরা ক্ষমতায় আসলেই উন্নয়ন হয়। কাজেই আগামী ৩০ মার্চ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে সীমাকে বিজয়ী করুন।
গতকাল রোববার কুমিল্লা সিটি নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার প্রমুখ।
এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ যখন ছিল না তখন দেশের উন্নয়ন হয়নি। আওয়ামী লীগের কাছে কখনও চাইতে হয় না, এ ভরসাটা রাখবেন। কুমিল্লার সিটি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দেবেন। তিনি বলেন, যারা বিগত দিনে ক্ষমতায় থেকে নগরবাসীর জন্য কাজ করেননি, অনিয়ম, দুর্নীতি করে নিজে আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে, তাদের এখন ভোটের মাধ্যমে উচিত জবাব দেয়ার সময় এসেছে।
এদিকে দুপুরে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন সিটি নির্বাচনে কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এনামুল হক শামীম। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে হবে। কুমিল্লায় নগরবাসীর ভোট নিয়ে বিএনপি প্রার্থী মনিরুল হক সাক্কু বিগত দিনে কোন উন্নয়ন করেনি। আমরা জেনেছি, তার বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মামলা আছে। অন্যদিকে আমাদের দলের প্রার্থী সীমা একজন স্বচ্ছ মানুষ। কুমিল্লার মানুষ পরিবর্তনের পক্ষে। আমরা ঐক্যবদ্ধ হয়ে ভোট প্রার্থনা করলেই নৌকার জয় আসবে। এসময় সৈয়দ নুরুর রহমান, অ্যাডভোকেট জহিরুল ইসলাম, মহিলা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহমুদা কৃকসহ স্থানীয় আইনজীবী সমিতির নেতা এবং আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ