Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাওয়ানী উচ্চবিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ডেমরার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বাওয়ানী উচ্চবিদ্যালয়ের ৬০ বছর পূর্তি ও সাবেক ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ এবং উদ্বোধক ছিলেন ঢাকা- ৫ আসনের সংসদ বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লা। গতকাল রোববার বিকেলে বাওয়ানী উচ্চবিদ্যালয়ের ৬০ বছর পূর্তি ও সাবেক ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান হয়।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক হাবিবুর রহমান হাসুর সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক নেতা মো. রহুল আমিন মোল্লা, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবু, সাধারণ সম্পাদক আবুল বাসার, বাংলাদেশ দলিল লেখক সমিতির আনোয়ার হোসেন, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ডেমরা থানা ছাত্রলীগের সাবেক নেতা কৌশিক আহমেদ জসিম, সমাজসেবক মুকুল মৃধা, হানিফ তালুকদার ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং সাবেক ছাত্র-ছাত্রী বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ